নির্বাচনী প্রচারে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীকে লক্ষ্য করে ছোড়া হল ডিম…

0
7
Australian Prime Minister Scott Morrison, left, talks with attendees at the Country Women's Association NSW annual conference in Albury, Tuesday, May 7, 2019. Morrison was was hit on the head with an egg and a woman was knocked off her feet during a protest at the event. (Mick Tsikas/AAP Image via AP)

নির্বাচনী প্রচারে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীকে লক্ষ্য করে ছোড়া হল ডিম…

নিজস্ব সংবাদদাতা(শ্রীময়ী নাথ), ১৫/০৫/১৯

নির্বাচনী জনসভা উপস্থিত হয়ে বিব্রত হতে হল অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসনকে। তাঁকে লক্ষ্য করে ছোড়া হল ডিম। সপ্তাহখানেক পর অস্ট্রেলিয়ায় নির্বাচন রয়েছে। সেই কারণেই নির্বাচনী প্রচারে মঙ্গলবার সেদেশের প্রধানমন্ত্রী হাজির হয়েছিলেন আলবুরির এক প্রচার সভায়। সেখানেই তাঁকে উদ্দেশ্য করে ডিম ছোড়া হয় বলে জানা গিয়েছে। অস্ট্রেলিয়ার স্থানীয় টিভি চ্যানেলে ওই ঘটনাটি সম্প্রচারিত হয়েছে। তাতে দেখা গিয়েছে, ওই প্রচার সভায় স্কট মরিসন কথা বলছেন সমর্থকদের
সঙ্গে। আচমকাই পিছন থেকে সেখানে এসে হাজির হন এক মহিলা। তার পর তিনি প্রধানমন্ত্রীর মাথায় ডিম ফাটানোর চেষ্টা করেন। তবে ডিমটি ফাটেনি।

কিন্তু বছর ২৪-এর ওই মহিলাকে নিরাপত্তারক্ষীরা সঙ্গে সঙ্গে ধরে ফেলেন। অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী আলবুরির এই ঘটনাকে নিন্দনীয় বলে উল্লেখ করেছেন। এই ঘটনার পর হুড়োহুড়িতে এক বৃদ্ধা ঘটনাস্থলে পড়ে যান। অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী গিয়ে তাঁকে তোলেন। ওই বৃদ্ধার জন্য দুঃখপ্রকাশ করেন স্কট মরিস। পরে তিনি জানান, এভাবে যাঁরা নিজেদের ঘরেই হামলা করে, তাঁদের বিরুদ্ধেই লড়তে হবে অস্ট্রেলিয়াকে। এদিকে ওই মহিলা জানিয়েছেন, তিনি ৬ প্যাকেট ডিম নিয়ে গিয়েছিলেন। তাঁকে গ্রেফতার করা হয়। পরে তাঁকে শর্তসাপেক্ষে জামিনও দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here