টোকেন নেই……মেটোয় হেনস্থা ছাত্রীকে

1
24

 

নিজস্ব সংবাদদাতা(সঞ্চিতা গাঙ্গুলী), ১৬/৩/২০১৯, কলকাতা

ছাত্রীর সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগকে কেন্দ্র করে ফের বিতর্কে কলকাতা মেট্রো কর্তৃপক্ষ। ট্রেন থেকে নামার সময় টোকেন ট্রেনেই পড়ে যায়। পরে ট্রেন ছেড়ে বেরিয়েও যায়। গেট দিয়ে বেরনোর আগে ছাত্রী নিজেই যান নিরাপত্তারক্ষীদের কাছে। সেখানেই তাঁকে বহুক্ষণ বসিয়ে রেখে হেনস্থা করা  হয় বলে অভিযোগ।

আরও পড়ুনঃ মমতার সুরেই গাইছেন দিলীপ ঘোষ

 

 

আরও পড়ুনঃ অতীত কি ভুলে গেছে মমতা ………? : মুকুল রায়

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রী চন্দ্রিমা মজুমদার এর দাবি অনুযায়ী সোমবার সন্ধেয় কাজ সেরে রবীন্দ্র সদন থেকে মেটোয় ওঠেন। তরুণীর বাড়ি লেকটাউন এলাকায়। ছাত্রীর দাবি, বেলগাছিয়া স্টেশনে নামতে গিয়ে ধাক্কাধাক্কিতে টোকেনটি ট্রেনের কামরায় পড়ে যায়। বেরনোর সময় নিরাপত্তারক্ষীদের কাছে টোকেন হারিয়ে যাওয়ার কথা বলেন ওই ছাত্রী। সেই সময় তাঁকে স্টেশন ম্যানেজারের অফিসে নিয়ে যাওয়া হয়। সেই সময় থেকেই  শুরু হয় হেনস্থা।

আরও পড়ুনঃ ফের কম্পণ আন্দামানে

চারজন পুলিশ অফিসার তাঁকে ঘেরাও করে রেখেছিলেন বলে জানিয়েছেন ওই ছাত্রী। মেন্টাল ব্রেকডাউনের মতো পরিস্থিতি তৈরি করা হয়েছিল  সেই সময় জলও তাঁকে দেওয়া হয়নি বলে অভিযোগ করেছে ওই ছাত্রী।লেকটাউনের বাসিন্দা চন্দ্রিমা মজুমদার অভিযোগ করে বলেছে, পুলিশের কাছে গিয়েও কোনও লাভ হয়নি। লেকটাউন থানায় অভিযোগ গ্রাহ্য হয়নি বলে জানিয়েছে ওই ছাত্রী। তবে মেট্রো কর্তৃপক্ষ জানিয়েছে, ছাত্রীর কাছ থেকে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here