বিজেপির খোঁচায় ধর্নায় তৃণমূল

0
19

 

নিজস্ব সংবাদদাতা(সঞ্চিতা গাঙ্গুলী), ১৫/৩/২০১৯, কলকাতা

রবিবারই ২০১৯-এর লোকসভা ভোটের নির্ঘণ্ট প্রকাশ করেছে নির্বাচন কমিশন। ১১ এপ্রিল থেকে শুরু হয়ে ১৯ মে পর্যন্ত ৭ দফায় চলবে ভোটগ্রহণ।এরই মধ্যে গেরুয়া শিবিরর মন্তব্য নিয়ে উত্তপ্ত জোড়া ফুল শিবির। পশ্চিমবঙ্গের সব কটি বুথই ‘অতি স্পর্শকাতর’- বিজেপির এই দাবির প্রতিবাদে আজ রানি রাসমণি রোডে  ধরনায় বসল তৃণমূলের মহিলাসেল।

আরও পড়ুনঃ ফুটব্রিজ ভেঙে নিহত ৬, আহত ৩৪

বিরোধীদের দাবির তীব্র প্রতিবাদ করে ক্ষোভ উগড়ে দিয়েছে তৃণমূল নেতৃত্ব।রানি রাসমণি রোডের ধরনায় যোগ দিয়েছেন চন্দ্রিমা ভট্টাচার্য সহ দলের অন্যান্য নেত্রীবৃন্দ। এরুপ মন্তব্য কার্যত বাংলার অপমান বলেই মনে করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  এ প্রসঙ্গে মুখ্যমন্ত্রী আরও বলেন, ‘শান্ত বাংলাকে কালিমালিপ্ত করা হচ্ছে, এই ধরনের মন্তব্যে বাংলাকে অপদস্থ করার ছক করছেন বিরোধীরা।’

 

আরও পড়ুনঃ অবাধ ভোট …! বৈঠকে নির্বাচন কমিশন

প্রসঙ্গত,  এর আগে মঙ্গলবার মুখ্য নির্বাচনী আধিকারিকের কাছে স্পর্শকাতর কেন্দ্রের তালিকা চেয়ে পাঠিয়েছিল জাতীয় নির্বাচন কমিশন। কমিশন সূত্রের খবর, উত্তেজনাপ্রবণ ওইসব কেন্দ্রে বিশেষ পর্যবেক্ষক নিয়োগ করতে চান তাঁরা। যদিও মুখ্য নির্বাচনী আধিকারিকের তরফে জানিয়ে দেওয়া হয়েছিল এমন কোনও স্পর্শকাতর কেন্দ্র পশ্চিমবঙ্গে নেই। আর এরপরই  পশ্চিমবঙ্গের সব ক’টি বুথই ‘অতি স্পর্শকাতর’ ঘোষণা করার দাবি জানিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্ত হয় গেরুয়া শিবির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here