বিপাকে অভিনেত্রী ইন্দ্রানী হালদার

0
26

 

নিজস্ব সংবাদদাতা(সঞ্চিতা গাঙ্গুলী), ৮/৩/২০১৯, কলকাতা

ফিল্ম ইন্ড্রাস্ট্রি তে অভিনেতা অভিনেত্রীদের সমালোচনার মুখে পড়া টা বড়ো ব্যাপার নয়, সে টলিউড হোক কিংবা বলিউড, নানা রকম কাজের জন্য তারা ভালো কিংবা মন্দ সমালোচনার মুখে পড়েই থাকেন। তার তাদের যেকোনো বিষয়ে সোস্যাল মিডিয়াতে তাদেরকে নিয়ে ট্রোল করাও নেটিজেনদের নতুন ট্রেন্ড।

আরও পড়ুনঃ মোদীর বাড়ি ভাঙলো প্রশাসন

আরও পড়ুনঃ পাক জঙ্গির সাথে হাত মেলালেন ইমরান

এইরকমই টলিঊডের অভিনেতা অভিনেত্রীদের এখন নতুন ট্রেন্ড যেকোনো জায়গাতে গিয়ে মঞ্চে উঠে গান গাওয়া। সে গান তার আসুক কিংবা না আসুক। সুরে থাকুক কিংবা বেসুরে হোক, কিন্তু গানটি গাওয়া চাই। বেশ কয়েকমাস আগে স্টার জলসার জনপ্রিয় অভিনেত্রী দ্বীতিপ্রিয়া রায় ওরফে রানী রাসমণি এরকম এক অনুষ্ঠানে গিইয়ে মঞ্চে ঊঠেই গান ধরলেন ‘কলঙ্কিনী রাধা’, সে বেসুরো তালহীন গান শুনে নেটিজেনরা তাকে বিন্দু মাত্র কটাক্ষ করতে ছাড়েননি।

আরও পড়ুনঃ পাকিস্তান বোর্ড এর সাথে যা করলো ভারত!

ঠিক এমনই ট্রোলিং এর শিকার হলেন আর এক জনপ্রিয় অভিনেত্রী। সম্প্রতি এ ক অনুষ্ঠানে গিয়ে রবীন্দ্র সঙ্গীত গাইতে শোনা গেল অভিনেত্রী ইন্দ্রানী হালদারকে। মঞ্চে উঠে তিনি ‘বড় আশা করে’ রবীন্দ্র সঙ্গীতটি গাইলেন।রবীন্দ্রসঙ্গীত গাওয়া তে মোটেই কারু অসুবিধে হলো না কিন্তু রবীন্দ্রসঙ্গীত টি তিনি এমন ভাবে গাইলেন তা শুনে আক্কেল গুরুম নেটিজেনদের। বেসুরে এবং বেঠিক লয়ে রবীন্দ্রসঙ্গীতটি গাওয়াতে অভিনেত্রীকে সোস্যাল মিডিয়াতে কটাক্ষ করতে ছাড়েনি নেটিজেন সহ রবীন্দ্রসঙ্গীত প্রিয় মানুষ। ঘটনা টি ঘটতেই ভিডিও টি সোস্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে পড়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here