লোকসভা নির্বাচনে মালদায় প্রচারে রাহুল

0
22

নিজস্ব সংবাদদাতা(সঞ্চিতা গাঙ্গুলী),৫/৩/২০১৯, কলকাতা

লোকসভা নির্বাচনে মালদায় প্রচারে আসছেন রাহুল গান্ধী। আগামী ১৫ মার্চ রাজ্যে আসতে পারেন জাতীয় কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধী। মালদায় সভার জন্য প্রশাসনের কাছে অনুমতি চাইলো প্রদেশ কংগ্রেস। লোক সাভার নির্বাচন মালদা থেকে শুরু করবেন রাহুল গান্ধী।

আরও পড়ুনঃ জোট নিয়ে বৈঠকে রাহুল

এদিকে মঙ্গলবার  দিল্লির কংগ্রেস নেতৃত্বের সঙ্গে বৈঠকে বসছেন দলের সভাপতি রাহুল গান্ধী।গত শনিবার দিল্লির ৭টি আসনের ৬টিতে প্রার্থী ঘোষণা করে অরবিন্দ কেজরীবালের দল। এর মধ্যে কংগ্রেসের জন্য তারা ২টি আসনও ছাড়তে পারে, বদল পঞ্জাবে কংগ্রেসকে কিছু আসন ছাড়ার সওয়াল করেন অরিবন্দ। তবে, পঞ্জাবের মুখ্যমন্ত্রী তথা কংগ্রেস নেতা অমরিন্দর সিং স্পষ্ট করে দেন, কোনও আসন ছাড়তে তারা রাজি নয়।

আরও পড়ুনঃ মুম্বাই হামলার ছায়া ভারতে, আশঙ্কা নৌসেনা প্রধানের

গত লোকসভা এবং বিধানসভা নির্বাচনের নিরিখে দিল্লি এবং পঞ্জাবে আপের জনপ্রিয়তা এখনও ফিকে হয়েনি বলে মনে করছে রাজনৈতিক মহল। দিল্লিতে বিজেপিকে রুখতে আপের সঙ্গে কংগ্রেসের জোটে যাওয়ার পক্ষে মহাজোট নেতৃত্ব। একাধিকবার সে আলোচনাও হয় বিরোধীদের বৈঠকে। জানা গিয়েছে, আপের সঙ্গে সমঝোতা করতে রাহুল গান্ধীকে পরামর্শও দিয়েছেন অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নায়ডু এবং ন্যাশনালিস্ট কংগ্রেসের সুপ্রিমো শরদ পাওয়ারও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here